Breaking News

আবারও শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ৩১ জুলাই পর্যন্ত বাড়ল

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ৩১ জুলাই পর্যন্ত বাড়ল হয়েছে।

দেশের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান এবং ইবতেদায়ি ও কওমি মাদ্রাসার চলমান ছুটি আগামী ৩১ জুলাই পর্যন্ত বাড়িয়েছে সরকার।

আজ মঙ্গলবার (২৯ জুন) শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এমএ খায়ের এ তথ্য জানান।

শিক্ষা মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়, সারাদেশে করোনা পরিস্থিতি আরো অবনতি হওয়ায় এবং কঠোর লকডাউন কার্যকর থাকায় শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী ও অভিভাবকদের স্বাস্থ্য সুরক্ষা ও সার্বিক নিরাপত্তার বিবেচনায় এবং কোভিড-১৯ সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে পরামর্শক্রমে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান এবং ইবতেদায়ি ও কওমি মাদ্রাসার চলমান ছুটি আগামী ৩১ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে।  

গত বছরের ৮ মার্চ দেশে প্রথম করোনা রোগী শনাক্তের পর ১৮ মার্চ থেকে সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। প্রতিষ্ঠান বন্ধ থাকায় অনলাইন রেডিও এবং সংসদ টিভিতে পাঠদানের কার্যক্রম চালিয়ে যাওয়া হচ্ছে।  

চলতি বছরে করোনা পরিস্থিতির উন্নতিসাপেক্ষে ১৩ জুন দেশের সব প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার কথা জানিয়েছিল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং শিক্ষা মন্ত্রণালয়।  

তবে সংক্রমণ বেড়ে যাওয়ায় আবারো বাড়লো শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি।

ঘরে থাকুন সুস্থ থাকুন,

বাহিরে যেকোন প্রয়োজনে যাওয়ার সময় মাস্ক ব্যবহার করুন।

সকল ধরনের আপডেট নিউজ পেতে উপরে থাকা আমাদের ফেসজবুক  পেইজ লাইক দিয়ে একটিভ থাকুন।

আপনি যা  খুচ্ছেন…

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ৩১ জুলাই পর্যন্ত বাড়ল,শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল আরও এক মাস।,শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আবারও বাড়ল,আবারও বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি,শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ল,কবে খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠান কবে খুলবে,শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে কবে,শিক্ষাপ্রতিষ্ঠান কবে খোলা হবে,কবে খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সংসদে শিক্ষামন্ত্রী,১ জুলাই থেকে কঠোর নিষেধাজ্ঞা,সাধারণ ছুটি কি দিবে,শিক্ষা প্রতিষ্ঠান খোলা চাই,শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ

About sobujcomputer

Check Also

২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা শুরু তারিখ প্রকাশ

২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা শুরু তারিখ প্রকাশ – ২০২১ ২০২০ সালের অনার্স চতুর্থ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *